জি-সিরিজে নতুন দায়িত্ব পাওয়ায় সানিকে স্বদেশ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে অভিনন্দন

রেডিও স্বদেশ, স্বদেশ নিউজ২৪.কম, স্বদেশ.টিভি ও স্বদেশ মাল্টিমিডিয়া পরিবারের পক্ষ থেকে একে আজাদ সানিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান স্বদেশ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আরজে সাইমুর রহমান।

বিনোদন ডেস্ক স্বদেশ.টিভি: বাংলাদেশের স্বনামধন্য অডিও প্রতিষ্ঠান জি-সিরিজে-ই নতুন উদ্যোমে নতুন অফিসে দায়িত্বে  সাংবাদিক ও মডেল-অভিনেতা একে আজাদ সানি। দায়িত্বে আছেন জি-সিরিজ-এর অঙ্গ প্রতিষ্ঠান নিউজ-জি২৪.কম-এ ‘হেড অব ইভেন্ট’ হিসেবে। এখানেই শেষ নয়। জি-সিরিজ- এর অন্যান্য অঙ্গ প্রতিষ্ঠানগুলোরও ইভেন্ট, মার্কেটিং এবং ব্র্যান্ডিংয়ের বিষয়টাও দেখবেন। পরিকল্পনায় রয়েছে শোবিজ মিডিয়াসহ অন্যান্য সেক্টর নিয়ে অনুষ্ঠান বানানো। যে অনুষ্ঠানগুলো প্রচার হবে নিউজ-জিসহ জি-সিরিজি এর ইউটিউব চ্যানেলে। এরই মধ্যে অনুষ্ঠানের পরিকল্পানও হাতে নিয়েছেন তিনি। এমনটাই জানালেন সানি। বললেন, নতুন অফিস। নতুন চাকুরি। দীর্ঘ সময় সাংবাদিকতা এবং পাশাপাশি বড় বড় ইভেন্টের সাথে জড়িত থাকা এবং নিজে ইভেন্ট করার বড় সফলতা পেয়েছি। যোগ দিয়েছি অডিও কোম্পানি জি-সিরিজসহ এর সবগুলো অঙ্গ প্রতিষ্ঠানের সঙ্গে-‘হেড অব ইভেন্ট’ হিসেবে। হেড অব ইভেন্ট এর দায়িত্ব পাওয়ায় রেডিও স্বদেশ, স্বদেশ নিউজ২৪.কম, স্বদেশ.টিভি ও স্বদেশ মাল্টিমিডিয়া পরিবারের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান স্বদেশ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আরজে সাইমুর।

জি-সিরিজ, জি-টেক, রেডিও-জি, নিউজ-জি২৪ প্রতিষ্ঠান নিয়েই ভাবনার জায়গাটা বেড়ে গেল। পাশাপাশি ধন্যবাদ জানাই জি-সিরিজ-এর কর্ণধার নাজমুল হক ভূইয়া খালেদ ভাইকে। কোম্পানির সিইও এবং ব্লাক ব্যান্ডের মেম্বার খাদেমুল জাহান ভাইকে এবং আমার প্রিয় গীতিকার এবং নিউজ-জি’র সম্পাদক অনুরূপ আইচ দাদাকে। চাকুরি জীবনে সব খানেই পেয়েছি অনেক ভালোবাসা। পেয়েছি সফলতা। আশা করছি; এখানেও আল্লাহ আমাকে সেই সফলতা এনে দিবেন। এ জন্য সবার দোয়া কামনা করছি। তবে, পুরনো অফিস ভোরের কাগজের বৈকালিক পত্রিকা দিনের শেষের বিনোদন এবং ফ্যাশন সম্পাদক হিসেবেও দায়িত্ব অব্যাহত রয়েছে। জি-সিরিজ এর সিইও খাদেমুল জাহান বলেন, সানিকে যতকুটু দেখছি; সে কাজের প্রতি খুবই দায়িত্বশীল। আমরা সানিকে দিয়ে নিউজ-জি২৪.কমসহ অন্যান্য প্রতিষ্ঠানগুলোর ইভেন্ট, ব্র্যান্ডিং এবং মার্কেটিং এ দায়িত্ব দিয়েছি এবং কিছু অনুষ্ঠান নির্মাণের পরিকল্পনাও রয়েছে। আশা করি সানি তা যথারীতি পালন করবে। এ আত্ববিশ্বাস আমাদের রয়েছে। অনুরূপ আইচ বলেন, সানি আমার ছোট ভাইয়ের মত। অনেক অগে থেকেই আমি তাকে পছন্দ করি। সে অনেক পরিশ্রমী এবং সাহসী। ইভেন্টের দিক থেকেও সে অনেক দায়িত্বশীল এবং অনেক বড় বড় ইভেন্টের সাথে জড়িত ছিল। আশা করছি সানি আমাদের এখানেও দায়িত্বশীলতার পরিচয় দিবে। উল্লেখ্য-সানি নতুন এই চাকুরিতে সবার কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

About Saimur Rahman

Check Also

কন্ঠশিল্পী দিলশাদ নাহার কাকলীর শুভ জন্মদিনে স্বদেশ পরিবারের শুভেচ্ছা

বিনোদন ডেস্ক, স্বদেশ.টিভি : আজকের আকাশে অনেক তারা দিন ছিল সূর্যে ভরা আজকের জোছনাটা আরও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *