‘নদীর বুকে চাঁদ’ এ পরীমনি, সায়মন সাদিক ও রাকা

বিনোদন ডেস্ক, স্বদেশ.টিভি: ১৬ মার্চ  থেকে শুরু হয়েছে সৈকত ইসলাম পরিচালিত ‘নদীর বুকে চাঁদ’ সিনেমার শুটিং। সিনেমা তে অভিনয় করছে পরীমনি, সায়মন সাদিক ও রাইয়া রাকা। সম্ভাবনাময়ী তরুন মডেল ও অভিনেত্রী  রাকা নাটক, বিজ্ঞাপন ও মিউজিক্যাল ফিল্ম এ  ব্যস্ত সময় কাটাচ্ছেন। ব্যস্ত এই অভিনয় শিল্পী অভিনয় করছেন মেহেদি হাসান হৃদয়ের পরিচালনায় “অবজেকশন বস” নাটক এ। নাটকটি প্রতি বৃহস্পতিবার ও শুক্রবার এশিয়ান টিভিতে রাত ৮টায় প্রচারিত। এছাড়াও ডায়েল রহমান এর সিরাজউদুল্লাহ, ইমন তালুকদারের আদর নাটক  এ। পাশাপাশি চ্যানেল আইয়ের নৃত্যু অনুষ্ঠান ও মডেলিং ও ফটোশুটে অনেক ব্যস্ত রাকা। আর্টজেন ও লন্ঠন শো রুমের ফ্যাশন শুট এবং মিউজিক ফিল্ম করেছেন ৩টি। তার মধ্যে সেজাত খানে ২টি আর জান্নাত পুষ্প ও সাহিলের গানের মিউজিক ভিডিও একটি। যা খুব শীঘ্রই আসছে।

নাটক ও বিজ্ঞাপনে নিয়মিত কাজ করার পাশাপাশি লাইভ শোতে উপস্থাপনা ব্যস্ত রাকা। রাকা স্বদেশ.টিভিকে জানান  সম্প্রতি এস এম ফিরোজ কবির প্রযোজিত ‘এ কেমন ভালোবাসা’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। আগামী মার্চ মাসের প্রথম সপ্তাহে ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। তবে নায়ক কে থাকবেন তা এখনো ঠিক হয়নি। এ ছাড়া ডায়েল রহমান পরিচালিত ‘তিতুমীর’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। আগামী বছরের শুরুতেই শুটিং শুরু হবে। আরো কয়েকটি ছবির বিষয়ে কথা চলছে। সবাই দোয়া করবেন যেন ভালো কাজের সঙ্গে যুক্ত হতে পারি। আর ভালো কাজ দিয়ে সবার মাঝে নিজেকে বাচিয়ে রাখতে চাই।

উল্লেখ্য তিন বছর বয়স থেকে নাচ করেন রাইয়া রাকা, আর গান শুরু পাঁচ বছর বয়সে। ২০০৭ সালে পদ্মকুঁড়ি প্রতিযোগিতায় বিজয়ী হন তিনি। ২০১৪ সালে গিয়াস উদ্দিন সেলিমের নির্দেশনায় বিজ্ঞাপনে কাজের মাধ্যমে নাম লেখান মিডিয়ায়। এ পর্যন্ত নয়টি বিজ্ঞাপনের পাশাপাশি কয়েকটি নাটকেও কাজ করেছেন। এরই মধ্যে দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। চলচ্চিত্রে নিজের ক্যারিয়ার গড়তে চান রাকা।

About Saimur Rahman

Check Also

অডিও শিল্পের ক্রান্তিকালে ধ্রুব মিউজিক স্টেশনের আত্মপ্রকাশ

সম্পাদনায়-আরজে সাইমুর, স্বদেশ .টিভি: সব ধরণের বাংলা গানকে বাঁচিয়ে রাখার অদম্য ইচ্ছাশক্তি নিয়ে বর্তমান বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *