মালিবাগে ছিনতাইকারীর কবলে সাংবাদিক আরজে সাইমুর

ক্রাইম ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম:  রাজধানীতে ছিনতাইকারীর কবলে পড়েছেন বিশিষ্ট সাংবাদিক স্বদেশ নিউজ২৪.কমের  সম্পাদক ও রেডিও স্বদেশ ডট নেটের চেয়ারম্যান আরজে সাইমুর রহমান । শুক্রবার রাত ১.১৫ মিনিটের দিকে অফিস শেষ করে বাসায় যাওয়ার পথে মালিবাগ মোড়ে কিছু ছিনতাইকারী তার রিকসার গতিরোধ করে। এক পর্যায়ে তার হাতে কোপ দিয়ে বলে যা আছে সবকিছু দ্রুত বের করে দিতে। ঐ সময় ছিনতাইকারীর একজন অস্ত্র ধরে তার সাথে থাকা ২ জনের পকেটে থাকা নগদ টাকা, মানিব্যাগ, ৫টি মোবাইল সহ সবকিছু নিয়ে নেয়।

ছিনতাই হবার সময় সোহাগ পরিবহনের কর্মচারীরা দেখার পরেও কেউ ভয়ে এগিয়ে আসেনি। কারন ছিনতাইকারীদের  ধারালো অস্ত্র ছিল। কিছুক্ষন পর র‌্যাব এর ২টি টহল গাড়ি সেখানে আসলে তাদের বিষয়টি অবহিত করা হয়। তারা আমাদেরকে তাৎক্ষনিক আসস্ত করে কিন্তু আমাদের প্রয়োজনীয় জিনিস উদ্ধারে তাদের কোন সক্রিয়তা আমরা দেখা যায় নি। ফলে ছিনতাইকারীরা পালিয়ে যেতে সক্ষম হয়।

বর্তমানে সাংবাদিক সাইমুর রহমান কিছুটা অসুস্থ তবে এ বিষয়ে রামপুরা থানায় একটি সাধারন ডায়েরি করা হয়েছে। ডায়েরি নং- ৬২৬। তদন্ত অফিসার জাহিদুলকে দায়িত্ব দিয়েছেন রামপুরা থানা। তাকে জানানো হয়েছে সোহাগ পরিবহনের সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করার জন্য।

 

 

About Saimur Rahman

Check Also

১৬ নয়, ৪ স্তরেই মিলবে ভবন নকশার অনুমোদন

রাজউকের মতো দেশের অন্যান্য উন্নয়ন কর্তৃপক্ষের এলাকায় ভবন নির্মাণের ক্ষেত্রে এখন থেকে মাত্র চার স্তরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *