জাঁকজমক ও সফলভাবে স্পার্কল ফেইরির প্রথম মিলন মেলা অনুষ্ঠিত (ভিডিও)

স্পার্কল ফেইরির গেট টু গেদার অনুষ্ঠানে কেক কাটছেন স্পেশাল গেস্ট আরজে সাইমুর ও মুমু । ছবি- সাদি ফটোগ্রাফি

রায়হান কবির, স্বদেশ.টিভি: জমকালো আয়োজনে অনুষ্ঠিত হল নারী উদ্যোক্তাদের  অনলাইন ফেসবুক গ্রুপ Sparkle Fairies এর প্রথম ‘গ্রান্ড গেট টুগেদার’ ২০১৮। স্পেশাল গেষ্ট হিসেবে উপস্থি ছিলেন, রেডিও স্বদেশ, স্বদেশ.টিভি ও স্বদেশ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান জনপ্রিয় আরজে সাইমুর রহমান ও মডেল-অভিনেত্রী ‘বারিশ হক’ । অনুষ্ঠানে আগত সকল অংশগ্রহনকারীর জন্য ছিল ওয়েলকাম গিফট ও র‌্যাফেল ড্র।  মেম্বারদের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। Sparkle Fairies গ্রুপের প্রধান মালিহা মুমু অনুষ্ঠানে আগত অতিথি ও স্পন্সরদের সম্মাননা স্মারক হাতে তুলে দেন।

নারী উদ্যোক্তাদের মিলন মেলার  Sparkle Fairies এর প্রধান মেহজাবিন মালিহা মুমু জানান- আমাদের মূল লক্ষ্য হলো নারী উদ্যোক্তাদের স্বাবলম্বী করে গড়ে তোলা। আমাদের সমাজে এমন অনেকেই আছেন যারা নিজে থেকে কিছু করতে চান মূলত তাদেরকে সহযোগিতা করাই আমাদের উদ্দেশ্য। এছাড়া বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে এই গ্রুপ যুক্ত থাকবে। সকল স্পসন্সরদের অনেক ধন্যবাদ।

‘গ্রান্ড গেট টুগেদার’র টাইটেল স্পন্সর মুমু পরিচালিত পালকি ও রুবি আফরোজা। প্লাটিনাম স্পন্সর- ইনায়াস কালেকশন, তামান্না ক্রাফট কালেকশন, এটায়ের বাই রেহুনুমা, এ টু জেট, শখ কালেকশন, মৃত্তিকা। গোল্ড স্পন্সর- নাদিয়াস ফ্যাশনিষ্টা, নুর, ইজোরা, জুয়েলারি এন্ড ক্যাফেটেরিয়া, গ্লেইম স্ট্রইক। ব্রোঞ্জ স্পনসর-  রেজ জুয়েলারী, সিদুর,  রংবেরং, হ্যান্ড মেড জুয়েলারি,গুনগুন ক্রাফট এন্ড ফ্যাশন, তুসি কালেকশন। ফটোগ্রাফি পার্টনার- সাদি ফটোগ্রাফি, ক্রিয়েশন ফ্রেম, ওয়েডিং ক্রিয়েশনবিডি। মেকওভার স্পন্সর- প্রভাস মেকওভার, জেসিকা মেকওভার।
ইভেন্ট স্পনসর- ডিজায়ার ইভেন্ট, কেক স্পনসর-কেক আর্ট বাই তারিন, মেহেদী আর্টিস্ট স্পন্সর-কানিজ মেহেদী।  সিলভার স্পন্সর- কাহন, বাগবাকুম, গালস এক্সক্লুসিভ স্টেশন, সানজিদাস কিচেন, ওভার টেক, তানজিলাস এক্সক্লুসিভ কালেকশন, টিএস ওয়ার্ল্ড, মাদার্স
চয়েস, উন্ডো শপিং হাইজ, জারবারা ফ্যাশন, ফরএভার লিভিং, কমফোর্ট ক্লোথিং জোন, রিভাজ ফ্যাশন বার ও গালস কর্ণার।

ডিজে পার্টনার- ডিজে মিশু, মিউজিক পার্টনার- আরমান ও বাবু। ইভেন্ট পার্টনার- স্বদেশ ওয়েডিং এন্ড ইভেন্টস 

অনুষ্ঠানের মিডিয়া পার্টনার- স্বদেশ টিভি স্বদেশ নিউজ২৪.কম ও বাংলাদেশের জনপ্রিয় এবং শীর্ষ অনলাইন রেডিও স্টেশন রেডিও স্বদেশ ডট নেট্। 

অনুষ্ঠানের সকল ভিডিও দেখতে স্বদেশ টিভির অফিসিয়াল ইউটিউব চ্যানেল সাবসক্রাইব করে সাথে থাকুন- Swadesh Tv-  https://www.youtube.com/channel/UCCMj_ORA-IgpybW6Ty75d3w

About Saimur Rahman

Check Also

শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের আয়োজনে আলোচনা সভা

স্বদেশ টিভি: স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *