শাকিব-তাহিকে নিয়ে শেখ সাদির ‘‘দিশে হারা”

বর্তমান সময়ে ঈদ আয়োজনে বিভিন্ন টিভি চ্যানেলে সপ্তাহ ব্যাপী ঈদ আয়োজনের মাধ্যমে দর্শকমহলের ঈদ আনন্দকে আরো বর্ণিল করা হয়। পাশাপাশি ইউটিউব চ্যানেলগুলোও কিন্তু পিছিয়ে নেই। ওয়েব সিরিজ, শর্ট ফিল্ম, মিউজিক ভিডিও দিয়ে তাদের ঈদ আয়োজন সাজিয়ে থকে। আর এরই ধারাবাহিকতায় ইউটিউব চ্যানেল রঙিন সাম্পান’র উদীয়মান তরুণ নির্মাতা শেখ সাদির এবারের নিবেদন : ‘বন্ধুত্ব অত:পর ভালোবাসা’।
সম্প্রতি ঢাকার বিভিন্ন লোকেশনে শাকিব-তাহিকে প্রধান চরিত্র হিসেবে এই শর্ট ফিল্মের চিত্রধারণ করা হয়েছে। আসন্ন ঈদে রঙিন সাম্পান এর ইউটিউব চ্যানেলে শর্ট ফিল্মটি মুক্তি দেয়া হবে। পরিচালক শেখ সাদি বলেন, আমাদের এবারের গল্পটা ভালোবাসা এবং বন্ধুত্বকে কেন্দ্র করে।
শর্ট ফিল্মটি সম্পর্কে নির্মাতা শেখ সাদি বলেন, ভিন্নধর্মী উপস্থাপন আর দর্শকদের আগ্রহকে প্রাধান্য দিয়ে ‘বন্ধুত্ব অত:পর ভালোবাসা’ এই ঈদে মুক্তি দিতে পারবো আশা করছি।
উল্লেখ্য, তাহি-শাকিবকে নিয়ে এবারই প্রথম বারের মত সাদি কাজ করলেন। যদিও শাকিব এর আগে সাদি’র ‘মা’, ‘First love’ এ অভিনয় করেছেন।  তার নতুন কাজ নিয়ে বেশ আশাবাদী। পাশাপাশি তাহি বলেন, সাদি ভাইয়ার সাথে প্রথম কাজের অনুভুতিটা অসাধারণ। আশা করি আমরা আগামীতে আরো নতুন নতুন কাজের সুযোগ পাবো।
ইতোমধ্যে শর্ট ফিল্ম’র একটি গান ইউটিউব এ মুক্তি পেয়েছে। গানটি গেয়েছেন সালমান জুবায়েদ।
গানটি লিখেছেন ও সুর করেছেন সালমান জুবায়েদ নিজেই। সংগীত আয়োজনে ছিলেন আমির নেওয়াজ। পাঠকদের জন্য গানটির ইউটিউব লিংক দেয়া হলো

About Saimur Rahman

Check Also

১৬ নয়, ৪ স্তরেই মিলবে ভবন নকশার অনুমোদন

রাজউকের মতো দেশের অন্যান্য উন্নয়ন কর্তৃপক্ষের এলাকায় ভবন নির্মাণের ক্ষেত্রে এখন থেকে মাত্র চার স্তরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *