আরজে সাইমুর ও রেডিও স্বদেশের জন্মদিন উদযাপন

অনলাইন রেডিও স্বদেশ ডট নেটের ৮ম বর্ষপূর্তি, রেডিও স্বদেশ এবং স্বদেশ নিউজ২৪ প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আরজে সাইমুর রহমানের জন্মদিন উদযাপন করা হয়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) রাজধানীর স্বদেশ মাল্টিমিডিয়ার মগবাজার কার্যালয়ে তিনদিনব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সোমবার রাত ১২টা ১ মিনিটে স্বদেশ পরিবারের সদস্যরা রেডিও স্বদেশ ও আরজে সাইমুরের জন্মদিনের কেক কেটে শুভেচ্ছা জানায়। দুপুরে নারী উদ্যোক্তা গ্রুপ স্পার্কেল ফেইরিস এর প্রতিষ্ঠাতা মেহেজাবিন মালিহা মুমু কেক কেটে আরজে সাইমুরের জন্মদিন উদযাপন করে।

২০ সেপ্টেম্বর প্রযোজনা প্রতিষ্ঠান সংগীতার অফিসে আরজে সাইমুরের জন্মদিনের কেটে শুভেচ্ছা জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ, সংগীতার সিইও রবিন, কন্ঠশিল্পী জান্নাত পুষ্প, সুমি মির্জা, অনন্যা, অন্তর, কাজী নওরিন, সাহিল, রিয়াজ, আরজে রাজ, সাদি । বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস), বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিকলীগ এর সভাপতি আবুল হোসেন মজুমদার ও আর্টিস্ট জার্নালিস্ট ফাউন্ডেশন অব বাংলাদেশ (এজেএফবি) সভাপতি ফারুক মজুমদার এবং বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিকলীগ এর সেক্রেটারি বিপ্লব শরীফ বাবিসাস অফিসে কেক কেটে বাবিসাস-এর জয়েন সেক্রেটারি, এজেএফবি-এর সি:ভাইস প্রেসিডেন্ট ও স্বদেশ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আরজে সাইমুরের জন্মদিন পালন করা হয়।

২১ সেপ্টেম্বর আরজে সাইমুর রহমান এর জন্মদিন উপলক্ষে তার পরিবার ছোট পরিসরে শুভেচ্ছানুষ্ঠান এর আয়োজন করে। সেখানে কেক কেটে আরজে সাইমুরকে শুভেচ্ছা জানানো হয়। এ সময়ে উপস্থিত ছিলেন দৈনিক জনকন্ঠ এর সাজু আহমেদ, দৈনিক আমাদের কন্ঠ এর নিবার্হী সম্পাদক সেলিম মিয়াজী, লেজার ভিশনের নির্বাহী পরিচালক মিজানুর রহমান বকুল, দ্য শর্মা হাউজ এর সিইও এম.এ. আদর, সংগীত পরিচালক এসএম তুষার, নির্মাতা সামসুল হুদা, মডেল অভিনেত্রী প্রিয়াংকা জামান, সারাকা সেরিনা, জেসমিন মৌসুমি, তনু এনাম, কন্ঠশিল্পী সামির, সাহিল সাগর, মডেল রিফাত, নারী উদ্যোক্তাদের গ্রুপ সিঁদুরের প্রতিষ্ঠাতা আফসানা মীর শিথী ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বদেশ চেয়ারম্যান আরজে সাইমুরের বাবা-মা, ছোট বোন ও স্বদেশ মাল্টিমিডিয়ার পরিচালক স্বর্না, সোহাগ, শারমিন, অন্তরা, স্বদেশ পরিবারের সদস্যবৃন্দ ও শুভাকাঙ্খীগণ। অনুষ্ঠানের ভেন্যু পার্টনার দ্য শর্মা হাউজ। অনুষ্ঠানে মিডিয়া পার্টনার ছিল- স্বদেশ নিউজ২৪.কম ও স্বদেশ.টিভি এবং স্বদেশ কন্ঠ.কম।

সঞ্চালনা করেন আরজে রাজ। অনুষ্ঠানে ফটোগ্রাফিতে শেখ সাদি, রিয়াজ, সিনেমাটোগ্রাফিতে ইয়াসিন, কারিগরী সহযোগিতায় ছিলেন রায়হান ও তানজিল।

২০১১ সালে রেডিও স্বদেশ প্রতিষ্ঠা করেন আরজে সাইমুর রহমান। সেই থেকে এখন পর্যন্ত পথচলা। রেডিও স্বদেশ ডট নেট এখন প্রায় অর্ধ কোটি সদস্যের পরিবার।

About Saimur Rahman

Check Also

সম্পূর্ণ ফ্রি ট্রেনিং ও সার্টিফিকেট প্রদান করলো মডার্ণ হারবাল

সাইমুর রহমান: গতকাল শুক্রবার মগবাজারে মডার্ণ হারবাল গ্রুপের চেয়ারম্যান আন্তজার্তিক খ্যাতিসম্পন্ন চিকিৎসক ও গবেষক লায়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *