স্টার পারফরমেন্স এ্যাওয়ার্ড-২০১৮’ পেলেন সাংবাদিক আরজে সাইমুর

মিডিয়া অঙ্গনে সাংবাদিকতায় ধারাবাহিক সাফল্যের স্বীকৃতি স্বরুপ আবারও সম্মাননা পেলেন এই সময়ের অন্যতম আলোচিত সাংবাদিক আরজে সাইমুর রহমান। সোমবার (১০ সেপ্টেম্বর) রাজধানীর কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরীর শওকত ওসমান মিলনায়তনে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এ সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে রেডিও স্বদেশ, স্বদেশ টিভি ও স্বদেশ নিউজ২৪ সম্পাদক আরজে সাইমুরের হাতে ‘স্টার পারফরমেন্স এ্যাওয়ার্ড-২০১৮’ তুলে দেন এটিএন বাংলার প্রধান উপদেষ্টা জিএম শামসুল হুদা। সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএফইউজের সভাপতি মোল্লা জালাল ও ইউনিসেফ’র শুভেচ্ছা দূত পন্ডিত সুদর্শন দাস। ইনডেক্স মিডিয়ার কর্ণধার ও রকমারি সংবাদেও সম্পাদক মন্ডলির সভাপতি জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক মুক্তকথা পত্রিকার সম্পাদক কবি শাহীন রেজা, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সাবেক উপ-ব্যবস্থাপনা পরিচালক ইকবাল কবীর মোহন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শিহাব রিফাত আলম।

অনুষ্ঠানটির আয়োজক রকমারি সংবাদের সম্পাদক ও ইনডেক্স মিডিয়ার কর্ণধার লিপু খন্দকার জানান, ইনডেক্স মিডিয়ার আয়োজনে চলচ্চিত্র, নাটক, সংগীত, সাংবাদিকতাসহ ৬টি বিভাগে ৩০ জনকে সম্মাননা প্রদান করা হলো।

সম্মাননা পেয়ে উচ্ছাসিত সাংবাদিক আরজে সাইমুর রহমান বলেন, একটা পুরস্কার বা সম্মাননা পেলে দায়িত্বটাও বেড়ে যায়। কাজ করি সত্য প্রকাশে, সংস্কৃতির উন্নয়নে, দেশের উন্নয়নে। সকলের সহযোগিতা পেলে আমি আরও অনুপ্রাণিত হবো। সকলে আমার জন্য দোয়া করবেন, আমি যেন ভবিষ্যতে আরো ভালো কাজ করেতে পারি।’

About Saimur Rahman

Check Also

গণমাধ্যম কর্মীদের নিয়ে ‘উই আর মিডিয়া ওয়ার্কারস’ এর মুক্ত আলোচনা অনুষ্ঠিত

দেশের প্রিন্ট, ইলেক্ট্রনিক্স ও অনলাইন গনমাধ্যমে কর্মরত সাংবাদিকদের নিয়ে ‘উই আর মিডিয়া ওয়ার্কারস’ এর উদ্যেগে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *