সবচেয়ে বড় গালর্স গ্রুপ ড্রিম জোন পাওয়ারফুল ইউমেন এর ২য় গেটটুগেদার অনুষ্ঠিত

জাঁকজমক আয়োজনে ১৭ নভেম্বর ২০১৮ রোজ শনিবার নারী উদ্যোক্তাদের ফেসবুক পেজ বিডি ফ্যাশন বিউটির আয়োজনে ‘গার্লস ড্রিম জোন-পাওয়ারফুল উইমেন’ এর ২য় গ্রান্ড গেটটুগেদার অনুষ্ঠিত হয়েছে। ‘গার্লস ড্রিম জোন-পাওয়ারফুল উইমেন’ এর ২য় গ্রান্ড গেটটুগেদার এ সেলেব্রেটি গেস্ট উপস্থিত ছিলেন- জনপ্রিয় অভিনেত্রী তিশা,জলি, মডেল নাজমি জান্নাত ও ড্যান্স কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ। ‘গার্লস ড্রিম জোন-পাওয়ারফুল উইমেন’ এর গ্র্যান্ড গেট টুগেদারে নারী উদ্যোক্তাদের মাঝে ও স্বদেশ মাল্টিমিডিয়া ও স্বদেশ টিভির চেয়ারম্যান আরজে সাইমুর রহমানকে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে মিডিয়া পার্টনার ছিল আরজে সাইমুর পরিচালিত স্বদেশ নিউজ২৪.কম, রেডিও স্বদেশ ও স্বদেশ.টিভি। অনুষ্ঠানে জনপ্রিয় অভিনেত্রী তিশা বলেন- নারী উদ্যোক্তাদের এই আয়োজন সত্যিই অসাধারণ এখানে না আসলে আমি অনেক কিছু মিস করতাম। ধন্যবাদ কাকন ও ইসরাতকে এমন উদ্যোগ নেওয়ার জন্য। আর যারা এই আয়োজনকে সফল করতে সহযোগিতা করেছেন তাদেরও অনেক ধন্যবাদ। ইভান শাহরিয়ার সোহাগ বলেন, অনেক সুন্দর একটি আয়োজন যেখানে এসে আমি নিজে কে ধন্য মনে করছি। নারীদের কে নিয়ে ইসরাতের এমন উদ্যোগের জন্য ধন্যবাদ জানাই। এবং যারা এই আয়োজনের সাথে আছে সবাইকে ধন্যবাদ। অনুষ্ঠান দুপুর ১টা থেকে সন্ধ্যা ৬.৩০টা পর্যন্ত উদযাপন হয় । ২য় গ্রান্ড গেটটুগেদারে ছিল- সকল মেম্বারদের জন্য ওয়েলকাম গিফট, কেক কাটিং, ড্যান্স, র‌্যাম্প শো, লাঞ্চ, ফটোসেশন, স্বদেশ টিভি ধেকে বিশেষ সাক্ষাতকার এবং সবশেষে ছিল মন মাতানো ডিজে শো।

গার্লস ড্রিম জোন-পাওয়ারফুল উইমেন’ এর প্রতিষ্ঠাতা কাকন ও ইসরাত আরো জানান- ‘গার্লস ড্রিম জোন-পাওয়ারফুল উইমেন’ বাংলাদেশে অন্যতম বড় ফেসবুক গালর্স গ্রুপ। আমাদের এই আয়োজনে বিগ বাজেটের মানি স্পন্সর করছেন গ্রীন পার্ল লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মেহেদি হাসান খান। আমাদের এই মিলন মেলায় অনেক নারী উদ্যোক্তারা সহযোগিতা করেছেন। আমাদের গ্রুপের মেম্বার, স্পন্সরদের সহযোগীতা ছাড়া এই মিলন মেলা আয়োজন করা সম্ভব হতো না। আমরা আশা করি নারীদের এই মহামিলন মেলা স্মরনীয় ও সফল হয়ে থাকবে সবার কাছে। সবাই এভাবেই আমাদের সাথে আগামীতেও থাকবেন আর এতে নতুন নারী উদ্যোক্তারা অনুপ্রানিত হবেন। আমাদের মিডিয়া পার্টনার স্বদেশ নিউজ২৪ ও স্বদেশ টিভিকে অনেক অনেক ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য।

About Saimur Rahman

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *