সালমান খান হঠাৎ এই লুকে!!! কারন কি?

বলিউড ভাইজান সালমান খানের বহু প্রতীক্ষিত সিনেমা ‘ভারত’-এর ফার্স্ট লুক প্রকাশিত হয়েছে। এতে দাঁড়ি, গোঁফ, চশমার মিশেলে সালমানের রূপ বদলে গেছে। ভক্তরা এরূপে আগে কখনও দেখেননি প্রিয় তারকাকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টার শেয়ার করে সালমান লিখেছেন, ‘চুল-দাঁড়িতে আমাকে যত সাদা দেখছেন, তার থেকে আমার জীবন রঙিন।’

কিছুদিন পরেই মুক্তি পাবে এই সিনেমার ট্রেলার।

আলী আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ সিনেমাটির দৃশ্য সাজানো হয়েছে ঐতিহাসিক প্রেক্ষাপটের উপর ভিত্তি করে। ২০১৪ সালের দক্ষিণ কোরিয়ার সিনেমা ‘অড টু মাই ফাদার’-এর রিমেক হলো ‘ভারত’ ছবি। বাবা-ছেলের সম্পর্ক নিয়ে গল্প।

গল্পের শুরু ১৯৫০ সাল থেকে আর শেষ ২০০০ সালে। এখানে একটি সাধারণ মানুষের জীবনধারার মধ্য দিয়ে ফুটে উঠেছে আধুনিক কোরিয়ার নানা চিত্র।

ভারত’ সিনেমায় সালমানের সঙ্গে প্রধান ভূমিকায় থাকবেন ক্যাটরিনা কাইফ। এছাড়া দিশা পাটানিকেও দেখা যাবে। সালমানের বাবার ভূমিকায় অভিনয় করেছেন জ্যাকি শ্রফ। তবে ভক্তরা অপেক্ষা করছেন সালমান ও ক্যাটরিনার অভিনয় রসায়ন দেখার জন্য। অনেকেই ভেবেছিলেন, এই ছবির মাধ্যমেই বলিউডে কামব্যাক করবেন প্রিয়াঙ্কা। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে এই প্রজেক্ট থেকে সরে যান আলোচিত এই অভিনেত্রী।

About hasan mahmmud

Check Also

এই সরকার লুটেরা তোষণকারী

ব্যাংক খাতে অব্যবস্থাপনা ও খেলাপি ঋণ নিয়ে জাতীয় সংসদে সমালোচনা করেছেন একাধিক সাংসদ। ব্যাংক খাতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *