মেরিলিন মনরোকে ঘিরে দুর্দান্ত আকর্ষণ ভক্তদের !

মেরিলিন মনরোকে ঘিরে দুর্দান্ত আকর্ষণ ভক্তদের। সেটি আবারও প্রমাণিত হলো হলিউডে। পঞ্চাশের দশকে হলিউডের পর্দায় ঝড় তোলেন তিনি। সে ঝড় এখনো থামেনি ভক্তদের মনে। তাই তো মনরোর মূর্তি নিয়ে সরে পড়ল একজন।

ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসের হলিউড বুলেভার্ড ভ্রমণপিপাসুদের জন্য বেশ আকর্ষণীয়। সেখানে আছে হলিউড গ্যাজেবো (একধরনের স্থাপনা)। সেখানে একটি গ্যাজেবোর শীর্ষ চূড়ায় ছিল মনরোর ছোট ভাস্কর্য। গ্যাজেবোটি তৈরি করা হয়েছে ১৯৯৩ সালে। ১৯৯৪ সালে এটি উৎসর্গ করা হয়েছে চলচ্চিত্রে অবদানকারী নারী অভিনয়শিল্পীদের, যাঁরা হলিউড চলচ্চিত্র শিল্পে ব্যাপক পরিবর্তন এনেছিলেন। চারজন অভিনেত্রী দোলোরেস দেল রিও, ডরোথি ড্যান্ড্রিজ, মেই ওয়েস্ট ও আনা মের মূর্তি দিয়ে দাঁড় করানো হয়েছে গ্যাজেবোটি। আর গ্যাজেবোর শীর্ষ চূড়ায় ছিল মনরোর ভাস্কর্য।

গত সোমবার তিনটার দিকে চুরি হয়ে যায় ভাস্কর্যটি। লস অ্যাঞ্জেলেস পুলিশ বিভাগকে একজন নাগরিক গত রোববার রাতে জানান, গ্যাজেবোর ওপরে কাকে যেন দেখা যাচ্ছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাউকে দেখেননি, কিন্তু ভাস্কর্যটি ঠিকঠাক ছিল। এরপরই সোমবার গ্যাজোবোর চূড়া থেকে ভাস্কর্যটি চুরি হয়ে যায়। দ্য সেভেন ইয়ার ইচ ছবির আইকনিক পোজ অনুকরণে ভাস্কর্যটি বানানো হয়েছিল। ডেডলাইন

About hasan mahmmud

Check Also

শুটিংয়ে মাহির ওপর প্রাণঘাতী হামলা!

বলিউডের আবেদনময়ী ও সুন্দরী নায়িকা মাহি গিলের ওপর সম্প্রতি প্রাণঘাতী হামলা হয়েছে। একতা কাপুরের ‘ফিক্সার’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *