লেডি বাইকার কাজী নওরিনের নতুন গান “বেদনা”

সম্প্রতি প্রকাশিত হলো জনপ্রিয় সংগীত শিল্পী, সংগীত পরিচালক, সুরকার, গীতিকার, পরিচালক ও লেডি বাইকার কাজী নওরিনের নতুন গান “বেদনা”। বেদনা গানটি নওরিনের নিজের লিখা, সুর ও সংগীত আয়োজনে একটি মৌলিক গান। গত ঈদুল ফিতর উপলক্ষে তার সকল ব্যাস্ততার মাঝেও তিনি তার নিজের লিখা, সুর ও সংগীত আয়োজনে একটি মৌলিক গান প্রকাশ করেছিলেন গানটির নাম “অভিযোগ অভিমান”। তিনি আরও জানান এই গানটির অডিও তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গত ঈদ উপলক্ষে প্রকাশিত হয়। ঈদে দুটি শর্ট ফিল এর ব্যাগ্রাউন্ড মিউজিক ১.নূর, ২.অস্তিত্ব সহ বিভিন্ন শিল্পীর গানের সংগীত আয়োজন করেছেন কাজী নওরীন। এছাড়াও আরও একটি শর্ট ফিল অচেনা এর ব্যাগ্রাউন্ড মিউজিক এর কাজ করছেন কাজী নওরিন।

তিনি বর্তমানে শিক্ষানবিশ আইনজীবী হিসেবে ঢাকা জজ কোর্ট এ রয়েছেন। পাশাপাশি নারী সংগীতশিল্পী ও সংগীত পরিচালক হিসেবে তার কর্মস্থলে নানান অর্জন রয়েছে। বর্তমানে তিনি বাংলাদেশের সর্বপ্রথম নারী মোটর ব্লগার হিসেবে সকলের ভালোবাসা কুড়িয়েছেন। কাজী নওরীন আরও জানান, তিনি এডভোকেট হবার পর ব্যারিস্টারি অধ্যয়ন করতে দেশের বাইরে পারি জমাবেন এবং তার গানের পাশাপাশি মোটরসাইকেল চালিয়ে ব্লগ করাও অব্যাহত থাকবে। স্বদেশ কন্ঠ এর পক্ষ থেকে কাজী নওরীন এর জন্য রইল শুভকামনা।
গানের লিংকঃ
https://youtu.be/NOirScwO3mM

About Saimur Rahman

Check Also

প্রযোজক জেনিফার বিরুদ্ধে প্রযোজক ইকবালের পাল্টা জিডি

সম্পাদনায়-আরজে সাইমুর: সাবেক স্বামী চলচ্চিত্র প্রযোজক মোহাম্মদ ইকবালের বিরুদ্ধে গত মঙ্গলবার হাতিরঝিল থানায় একটি সাধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *