1. swadeshnews24@gmail.co : News Desk : News Desk
  2. admin@swadesh.tv : rafi :
  3. swadesh.tv24@gmail.com : Saimur Rahman : Saimur Rahman
May 17, 2022, 1:06 am

বিএনপি ও জামাতের রাজনীতি নিষিদ্ধের দাবী জানিয়েছেন যুবলীগ সাধারন সম্পাদক

Reporter Name
  • Update Time : Saturday, August 14, 2021
  • 31 Time View

বিএনপি ও জামাতের রাজনীতি নিষিদ্ধের দাবী জানিয়েছেন যুবলীগ সাধারন সম্পাদক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৯৭৫ এর ১৫ই আগস্ট হত্যাকাণ্ডের সকল শহীদ-স্মরণে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে ঢাকা মহানগর উত্তর যুবলীগের উদ্যোগে আজ শনিবার বনানী কাচাবাজার প্রাঙ্গনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

ঢাকা মহানগর যুবলীগ উত্তর এর ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুলের সভাপতিত্ব ও সাধারন সম্পাদক মো: ইসমাইল হোসেনের পরিচালনায় প্রধান অতিথি বক্তব্যে মাইনুল হোসেন খান নিখিল বলেন ১৫ আগষ্ট বঙ্গবন্ধু’র হত্যা কান্ডে জিয়া সরাসরি জড়িত , তার মরনোত্তর ফাঁসির দাবি করেন তিনি ।

বিএনপি ও জামাতের রাজনীতি নিষিদ্ধের দাবী জানিয়েছেন

যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধু হত্যাকান্ডে পর জিয়া খুনিদের পুর্নবাসন করেছেন। রাষ্ট্রক্ষমতা দখল করে ভোগদখল করেছেন। আইন করে বঙ্গবন্ধুর হত্যাকান্ডের বিচার বন্ধ করেছে। শুধু জিয়া নন, তার উত্তরসুরি বিএনপি-জামাতও রাষ্ট্রক্ষমতায় এসে মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছেন। নিজের স্বার্থে দেশবিরোধী ষড়যন্ত্র করে চলেছেন।

মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন, করোনা সংকটে বিএনপি কোথাও একমুঠো চাল দেয়নি। একজন মানুষেরও পাশে দাঁড়ায়নি। শুধু সরকারের সমলোচনায় নিয়োজিত, এটা তাদের স্বভাবজাত চরিত্রে পরিণত হয়েছে।

যুবলীগের সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার রাজনীতি মানুষের কল্যাণের জন্য। করোনার এই মহাসংকটে প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নেতৃত্বে যুবলীগ মানুষের সেবা করে যাচ্ছে। সারাদেশে অসহায় মানুষকে খাদ্য সহায়তা, দাফন ও সৎকার, অক্সিজেন সেবা, টেলিমেডিসিন সেবা, চিকিৎসা পরামর্শ ও সুরক্ষা সামগ্রি বিতরণ করছে যুবলীগ।

এই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর প্রেসিডিয়াম সদস্য , এ্যাড. মামুনুর রশিদ , যুগ্ন-সাধারন সম্পাদক , বিশ্বাস মতিউর রহমান , রফিকুল আলম জোয়াদার সৈকত , সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু , মশিউর রহমান চপল , ড. এ্যাড. শামিম আল সাইফুল সোহাগ , ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল , তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সামছুল আলম অনিক , উপ-আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক সফেদ আশফাক তুহিন , সহ-সম্পাদক আব্দুর রহমান জিবন , কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মুক্তার হোসেন চৌধুরী কামাল ও ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সহ-সভাপতি কাজী জহিরুল ইসলাম মানিক , জাফর ইকবাল , দপ্তর সম্পাদক কামরুজ্জামান কামরুল প্রমুখ ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category

Advertisement

Advertisement

© All rights reserved © 2022 Swadesh.tv
Theme Customization By onlinechannel.Com