1. swadeshnews24@gmail.co : News Desk : News Desk
  2. admin@swadesh.tv : rafi :
  3. swadesh.tv24@gmail.com : Saimur Rahman : Saimur Rahman
October 1, 2022, 3:25 pm

শোক দিবসে দুঃস্থদের মাঝে ঢাকা দক্ষিণ যুবলীগের খাবার বিতরণ

Reporter Name
  • Update Time : Monday, August 15, 2022
  • 62 Time View

 

স্টাফ করেসপন্ডেন্ট

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু র উদ্যোগে কুরআন খতম, দোয়া এবং ৫ শতাধিক দুঃস্থ অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

সোমবার ( ১৫ আগস্ট) দুপুরে রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন কাজলার পাড় দোয়া মাহফিল ও দুঃস্থ অসহায় মানুষের মাঝে এ খাবার বিতরণ করা হয়।

খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি – মাইনুদ্দিন রানা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক -রেজাউল করিম রেজা। আরও উপস্থিত ছিলেন সহ-সভাপতি হারুনুর রশিদ, আলী আকবর বাবুল,অর্থ সম্পাদক ফিরোজ উদ্দিন সাইমন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ওমর শরীফ পলাশ, উপ ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহজালাল রিপন, ৪০ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি তিতাস, ৪১ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি জুয়েল, ৬৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ইমরান উদ্দিন মিয়া, শফিকুল ইসলাম জুয়েলসহ স্থানীয় যুবলীগের নেতারা।

অনুষ্ঠানে নেতারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপরিবার ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মণিসহ নিহত সকল শহীদদের রূহের মাগফেরাত কামনা করেন। ইতোমধ্যে ১৫ আগস্টের নৃশংস হত্যাকাণ্ডের কিছু খুনীদের ফাঁসির কার্যক্রম সম্পন্ন করায় নেতারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসীকতার প্রশংসা করে এবং পাশাপাশি পলাতক বাকী খুনীদের অতিদ্রুত দেশে ফিরিয়ে এনে তাদের ফাঁসি কার্যকর করার জন্য সরকারের কাছে জোর দাবী জানান। এছাড়াও এ হত্যাকান্ডের অন্যতম ষড়যন্ত্রকারী জিয়াউর রহমান ইনডেমনিট আইন করে বঙ্গবন্ধু হত্যার বিচারের পথ রুদ্ধ করায় তার মরণোত্তর বিচার করার দাবী জানানো হয়।

দোয়ায় আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়, পাশাপাশি যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category

Advertisement

Advertisement

© All rights reserved © 2022 Swadesh.tv
Theme Customization By onlinechannel.Com