1. swadeshnews24@gmail.co : News Desk : News Desk
  2. admin@swadesh.tv : rafi :
  3. swadesh.tv24@gmail.com : Saimur Rahman : Saimur Rahman
February 5, 2023, 6:40 am

‘জ্যাকুলিনকে হিংসা করতেন নোরা’

Reporter Name
  • Update Time : Tuesday, January 24, 2023
  • 19 Time View

নোরা ফাতেহি সম্পর্কে বিস্ফোরক তথ্য দিয়েছেন ভারতের ধনকুবের সুকেশ চন্দ্রশেখর। নোরা তার কাছ থেকে আর্থিক সুবিধা নিয়েছেন। সেই সঙ্গে জ্যাকুলিনকে হিংসে করতেন।

সুকেশ আরও দাবি করেন, জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে নোরা ছিল সিরিয়াস রিলেশনে। কিন্তু নোরা আসলে জ্যাকুলিন ফার্নান্দেজকে হিংসা করত। দাবি করেন সুকেশ। নোরার তরফ থেকে জ্যাকুলিনের ওপর মানহানির মামলা করা হয়েছে। চলছে আইনি লড়াই। তবে আর্থিক জরিমানার মামলায় সোমবার পাতিয়ালা হাউস কোর্টের পক্ষ থেকে আপাতত জ্যাকুলিনকে ব্যক্তিগত উপস্থিতি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

সুকেশ আরও দাবি করেন, যেহেতু সে (নোরা) একজন অ-ভারতীয়, তাই তার সবচেয়ে ভালো বন্ধুর স্বামী ববির নামে গাড়ির নিবন্ধন করেছিল। আমার ও নোরার মধ্যে কখনই পেশাদারি লেনদেন ছিল না। সে আমার ফাউন্ডেশনের একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিল, সেই টাকাও তার কোম্পানির কাছে পাঠিয়ে দেওয়া হয়েছিল।

প্রসঙ্গত, ২০০ কোটির আর্থিক প্রতারণা মামলায় জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে নাম জড়িয়েছে নোরা ফাতেহির। এনফোর্সমেন্ট ডাইরেক্টরেট তথা ইডির পক্ষ থেকে নোরার জবানবন্দিও রেকর্ড করা হয়েছে। তার মধ্যেই নোরা-সুকেশের অভিযোগ পাল্টা অভিযোগ শোনা গেল।

সম্প্রতি নোরা এক বিবৃতিতে দাবি করেন, সুকেশ তাকে একটি বড় বাড়ি এবং একটি বিলাসবহুল জীবনযাপনের প্রতিশ্রুতি দিয়েছিলেন- যদি তিনি তার বান্ধবী হতে রাজি হন। সুকেশের পক্ষ থেকে সেই প্রস্তাব পৌঁছে দিয়েছিলেন পিঙ্কি ইরানি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category

Advertisement

Advertisement

© All rights reserved © 2022 Swadesh.tv
Theme Customization By onlinechannel.Com