উদ্যোক্তাদের জন্য এর নতুন প্লাটর্ফম “ঢাবাং ডট কম”

নিউজ ডেস্ক, সম্পাদনায়-আরজে সাইমুর:
গতকাল ২৪শে অক্টোবর শনিবার রাজধানীর রামপুরা বনশ্রীতে একটি চাইনিজ রেস্টুরেন্ট-এ ঢাবাং লিমিটেড কোম্পানির নতুন প্রকল্প ই-কমার্স মার্কেট প্লেস www.dhabang.com শুভ উদ্ভোধন করা হয়! শুভ উদ্ভোধন করেন প্রধান অতিথী ও মেন্টর জনাব ইকবাল বাহার জাহিদ। আরও উপস্থিত ছিলেন ঢাবাং লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক তারিকুল ইসলাম তারেক, ঢাবাং ডট কমের পরিচালক সাদিয়া আফরিন পুষ্প, ঢাবাং টি এর সেলস এন্ড মাকেটিং পরিচালক জনাব দেলোয়ার হোসেন দোলন এবং আরো ঢাবাং এর সাথে যুক্ত আছেন জনাব মোহাম্মদ আলম ( চেয়ারম্যান –ঢাবাং লি:) পরিচালক জনাব নূরে আলম ও প্রমুখ! এছাড়াও ঢাবাং এর সারাদেশের ডিলার, প্রতিনিধি গন উপস্থিত ছিলেন !
ঢাবাং লিমিটেড কোম্পানির বর্তমান পণ্য ঢাবাং চা , যা সারা বাংলাদেশের ৬৪ জেলায় ও ৪৯২ টি উপজেলায় ডিলার প্রকিয়া চলছে। dhabang.com হল ঢাবাং লি: কোম্পানির সিস্টার কনসার্ন একটি ( ই-কমার্স মার্কেট প্লেস ) দেশের সেরা ই-কমার্স মার্কেট প্লেস ৬ টি ক্যাটাগরি নিয়ে বিজনেস পরিচালনা করছেন! DHABANG EXPRESS GROCERY, DHABANG EXPRESS PHARMACY, DHABANG EXPRESS FASHION, DHABANG EXPRESS TEA, DHABANG EXPRESS FOOD DHABANG EXPRESS SHOPS ই-কমার্স মার্কেট প্লেস ৬ টি ক্যাটাগরিতে সারা বাংলাদেশ থেকে মাল্টিভেন্ডর নেওয়া হচ্ছে । ভেন্ডর লিংক: https://api.dhabang.com/vendor/register ঢাবাং কর্পোরেট পেইজ: https://www.facebook.com/dhabangofficial/

ঢাবাং লি: কোম্পানি স্টার্টআপ দের কে নিয়ে কাজ করছে । সারা বাংলাদেশে সহজ শর্তে তরুনদের বিজনেস করতে সহযোগিতা করছে ও কর্পোরেট সেলস পার্টনার নিয়োগ দিচ্ছে । স্বল্প পুজি নিয়ে ব্যবসায় শুরু করতে পারবেন যে কোন উদ্যোক্তারা, ইতিমধ্যে ঢাবাং চা নিয়ে সারাদেশে অনেক উদ্যোক্তারা সফলভাবে ব্যবসায় পরিচালনা করছেন!
ঢাবাং ডট কমের ওপেনিং সিরিমনি মিডিয়া পাটনার ছিল আরজে সাইমুর পরিচালিত স্বদেশ টিভি, রেডিও স্বদেশ ও স্বদেশ নিউজ২৪.কম!
Head Office: Bonosree, Block- E, Road-2, House-35, 1th Floor Rampura,Dhaka-1219 Hotline: 01710-173131 01797-020678

About Saimur Rahman

Check Also

ঢাকা-৫ এ নৌকার প্রার্থী কাজী মনুর দিনব্যাপী গণসংযোগ

স্টাফ করেসপন্ডেন্ট ঢাকা-৫ আসনের উপনির্বাচনে নৌকার প্রার্থী বীর মুক্তিযাদ্ধা আলহাজ্ব কাজী মনিরুল ইসলাম মনু নৌকায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *